ভিডিও

ছাত্রলীগ নেতার মদের  আসরের ছবি ভাইরাল

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় ছাত্রলীগের এক নেতার মদপানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। পবিত্র রমজান মাসে মো. ইমন হোসেন নামে ওই ছাত্রলীগ নেতার এমন মদপানের ছবি ছড়িয়ে পড়ায় নানা মহলে তীব্র সমালোচনা চলছে। শনিবার ফেসবুকে উপজেলার পেড়লী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইমন হোসেনের মদপানের ছবিটি ছড়িয়ে পড়ে। ইমন হোসেন উপজেলার খড়রিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আমীর হোসেন মীরের ছেলে। 
‘কালিয়ার রাজনীতি’ নামে ফেসবুক আইডির পোস্টে দেখা যায়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন খালি গায়ে বসে আছেন, তার সামনে পাঁচটি গ্লাসে মদ ঢেলে রাখা হয়েছে। পাশেই মদের বোতল ও সিগারেটের প্যাকেট। পোস্টটিতে লেখা হয়, ‘মাদক সম্রাট পেড়লী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আহারে! এই কমিটি অতি বিলম্বে বহিষ্কার চাই। আর কী প্রমাণ চাই, আপনার ২৪ ঘণ্টার ভিতর কমিটি বিলুপ্ত চাই।’
এদিকে ঘটনাস্থলে উপস্থিত থাকা নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ কর্মী বলেন, ‘ভাই (ইমন) প্রায়ই এমন (মাদকের) আসর তাদের বীর নিবাসে বসান। এলাকায় মাদক ছড়িয়ে দিয়েছেন তিনি, ছাত্রলীগ করি। জেলার বড় ভাইদের কাছে বললে আমরা তো এলাকায় থাকতে পারবো না। সেই ভয়ে এ ধরনের অপকর্ম মুখ বন্ধ করে সহ্য করি।’
অভিযোগের বিষয়টি অস্বীকার করে ছাত্রলীগ নেতা ইমন বলেন, ‘সুপার এডিটের মাধ্যমে এলাকার ছাত্রদলের ছেলেরা এটা করেছে, ঘটনা সত্য নয়।’ এ ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল বলেন, মাদকের সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সম্পৃক্ততার সত্যতা পেলে সে যে পদেরই হোক না কেন সাংগঠনিক প্রক্রিয়ায় কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS